Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার প্রেমিকার স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিল যুবক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১০:২৪ এএম

পারিবারিক সম্পর্কের কারণে একে অন্যে সঙ্গে পরিচয়। বিয়ের আগেই দীপন গাইনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে তারা কাকা-ভাতিজা। সেই সম্পর্ক থেকে পারিবারিক বিরোধ।

এদিকে গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলায় এক যুবকের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রীর পরকীয়া প্রেমিক দীপক গাইনের বিরুদ্ধে। উপজেলার কলাবাড়ি ইউনিয়নে গত শুক্রবার এ ঘটনা ঘটেছে। আহত যুবককে (৩৫) কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত যুবকের স্ত্রীর সঙ্গে প্রতিবেশী দীপক গাইনের পরকীয়ার সম্পর্ক চলছিল। এ নিয়ে ভুক্তভোগী যুবক ও তার স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। এ ঘটনার প্রতিশোধ নিতে দীপক শুক্রবার রাত ১১ টার দিকে পরকীয়া প্রেমিকার বাড়িতে গিয়ে প্রেমিকার স্বামীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান। এ সময় প্রেমিকার স্বামী ওই যুবকের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেন দীপক।

আহত যুবক বলেন, ‘ওই দিন আমাকে হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি নিয়ে দীপক আমাদের বাড়িতে আসে। প্রথমে তার সঙ্গে ঝগড়াঝাটি হয়। পরে সে ধারালো ছুরি দিয়ে আমার ওপর হামলা করে। পরে আমাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে সে আমার ‘‘বিশেষ অঙ্গ’’ কেটে দিয়ে পালিয়ে যায়। ওই রাতেই আমি কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ