Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনামুক্ত হয়ে কর্মস্থলে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৮:০৩ পিএম

টানা ২৫ দিন পর কোভিড-১৯ মুক্ত হয়ে কর্মস্থলে ফিরেছেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বি। শনিবার সন্ধ্যায় তিনি তার সহধর্মিনী ও রাঙ্গামাটি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (এনাটমী) ডা. ইশরাত জাহানকে সাথে নিয়ে কর্মস্থলে আসার পর সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মোহাম্মদ নুরুল হায়দার, মেডিকেল অফিসার ডা. মোঃ ওয়াজেদ চৌধুরী অভি, ডা. মোঃ নওশাদ খান, ডা. রুমি দাশ, ডা. পলাশ কান্তি কর, ডা. আদিব ইসমাইল, নুসরাত জাহান, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ ও জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়–য়া প্রমূখ।

উল্লেখ্য গত ২৯ মার্চ করোনা আক্রান্ত হন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। গত ১৩ এপ্রিল দ্বিতীয় বার করোনার নমুনা পরীক্ষার রিপোর্টেও পজিটিভ রিপোর্ট আসে তার। সর্বশেষ গত ২২ এপ্রিল নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্টে কোভিড-১৯ মুক্ত হন সিভিল সার্জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ