Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে গত ৪৮ ঘন্টায় করোনা প্রাণ নিয়েছে ৫জনের : আক্রান্ত ১১৫

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৪:৫০ পিএম

গত ৪৮ ঘন্টায় সিলেটে প্রাণঘাতি করোনাভাইরাসে কেড়ে নিয়েছে আরও ৫ জনের প্রাণ। শুক্রবার ২ জন ও  আজ শনিবার ৩ জনের মৃত্যু নিয়ে  সিলেটে করোনায় প্রাণহানীর  সংখ্যা এখন দাঁড়িয়েছে ৩২৪ জনে। এছাড়া ওই সময়ের মধ্যে  আক্রান্ত  হয়েছেন ১১৫ জন। এরমধ্যে ৭৬ জনই সিলেটের। একই সময়ে চিকিৎসায়  সুস্থ হয়েছেন ১৮৫ জন। আজ শনিবার (২৪ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে  তথ্যানুযায়ী,  গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ১১৫ জন।  এর মধ্যে সিলেট ৭৬ জন, সুনামগঞ্জে ২ জন,  মৌলভীবাজারে ৯ জন, ২৮ জন হবিগঞ্জের।  নতুন এই ১১৫ জন সহ  বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ১৮৭ জন। সিলেট  আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭০৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৩১৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৩ জন। এছাড়া সুস্থ হয়েছেন ১৮৫ জন। এরমধ্যে সিলেটের ১৭৩ জন, মৌলভীবাজারের ২২ জন, আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৩১৪ জন। এর মধ্যে সিলেট ১১ হাজার ৮৭১ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৮৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৮ জন সুস্থ হয়েছেন।
অপরদিকে, ১০ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে। বিভাগের বিভিন্ন হাসপাতালে ২৯১ জন রয়েছেন চিকিৎসাধীন। এরমধ্যে সিলেট  ২৬৮ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ১৩ জন, মৌলভীবাজারে ৫ জন। গত ২৪ ঘন্টায়  বিভাগে মারা গেছেন ৩ জন। এরমধ্যে  ২ জন সিলেটের ও ১ জন মৌলভীবাজারের। বিভাগে করোনায় মৃতের সংখ্যা এখন ৩২৪ জনে। এর মধ্যে রয়েছেন সিলেট ২৫৩ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ