Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কঠোর লোকডাউনে অসামাজিক কাজের দায়ে আটক দুই জোড়া কপোতকপিতে

দিনাজপুর শহরের মালদহপট্টির পূর্ণভবা আবাসিক হোটেলে অভিযান

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৪:২২ পিএম

কঠোর লোকডাউনের মধ্যে দিনাজপুর শহরের মালদহপট্টির পূর্ণভবা আবাসিক হোটেলে অসামাজিক কার্য্যকলাপে জড়িত ২ জোড়া কপোতকপিতে আটক করেছে পুলিশ।

অসামাজিক কার্য্যকলাপে জড়িত আটক ৫জন হচ্ছে,দিনাজপুরের পার্বুতীপুর উপজেলার ভুইপাড়া গ্রামের মোজাহার আলীর পুত্র আজিজুল ইসলাম(২৮),গুলশান নগর গ্রামের মৃত ওসমান আলীর কন্যা মোছা: অয়শা বেগম(৩০),সদর উপজেলার ৩ নং উপশহরের আলী ইমামের পুত্র মো: আমির হোসেন সিন্দু (২৬),মো: শাহাদত হোসেনের কন্যা মোছা: শাহিদা (১৯)। এছাড়াও আটক করা হয়েছে ওই আবাসিক হোটেলের বয় ইসমাইল হোসেন (৪৪)। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,এই আবাসিক হোটেলের মালিক লাইফ দীর্ঘদিন ধরে হোটেল ব্যবসার নামে এসব অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে।

দিনাজপুর কোতয়ালীর ওসি তদন্ত আসাদুজ্জামান আসাদ জানান, ২৪ এপ্রিল সকাল সাড়ে ১১টায় শহরের মালদহপট্টির পূর্ণভবা আবাসিক হোটেলের তৃতীয় ও চর্তুথ তলায় অভিযান চালানো হয়। এসময় হোটেলের পৃথক পথক রুমে অসামাজিক কার্য্যকলাপে জড়িত ৪ জনসহ ১ জন হোটেল বয়কে আটক করা হয়েছে। তিনি জানান,জড়িত ৫ জনকেই আজ শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়ে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ