Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নকল ঔষধ তৈরীর কারখানার সন্ধান, বিপুল পরিমান নকল ঔষধ জব্দ, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১১:৩৭ এএম

রাজশাহী নগরীর ভদ্রা এলাকায় একটি নকল ওষুধের কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ। আনিসুর রহমান ওরফে আনিস (৪২) নামের এক ব্যক্তি নিজের বাড়িতেই এই কারখানা গড়ে তুলেছিলেন।
নগর ডিবি পুলিশের সহকারী কমিশনার রাকিবুল হাসান এর নেতৃত্বে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল শুক্রবার রাত ১০টার দিকে আনিসের বাড়িতে অভিযান চালায়। নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকায় আনিসের বাড়ি। অনেকটা নির্জন এলাকার এই বাড়িটির একটি ঘরে মেশিন বসিয়ে ওষুধ তৈরি করতেন আনিস। অভিযানে আনিসকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাবার নাম মৃত আনসার আলী। বাড়ি থেকে বিপুল পরিমাণ নকল ওষুধ জব্দ করেছে ডিবি পুলিশ।
তিনি জানান, নিজেদের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাড়িটিতে অভিযান চালানো হয়। এ সময় চারটি নামি কোম্পানীর বিপুল পরিমাণ নকল ওষুধ জব্দ করা হয়েছে। ঔষধের কারিগরকেও আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ