Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘জীবন খুবই অনিশ্চিত’, করোনা পরিস্থিতিতে ঋতুপর্ণার আত্মোপলব্ধি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১১:০২ এএম

জীবন অনিশ্চিত। এ কথা আরও একবার মনে করিয়ে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । গত মার্চে করোনা আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। এখন তিনি সুস্থ। ভাল আছেন। কিন্তু পৃথিবী এখনও সুস্থ নয়। প্রতিদিন যে হারে আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাতে করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি বিশ্ব, সে সম্পর্কে একপ্রকার নিশ্চিত চিকিৎসক মহলের বড় অংশ। সর্বস্তরে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই পরিস্থিতিতে জীবন সম্পর্কে এই আত্মোপলব্ধির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। ঋতুপর্ণা লিখেছেন, ‘জীবন খুবই অনিশ্চিত। এটা আসলে প্রতিদিনের লড়াই। সমুদ্রের মতো। কত ঢেউ পেরিয়ে যেতে হয়। কত বাধার মুখোমুখি হতে হয়। তবুও আমরা আশা ছাড়তে পারি না। আমাদের ভালবেসে যেতে হবে। আমাদের স্বপ্ন দেখতে হবে। যারা করোনা আক্রান্ত সকলের জন্য প্রার্থনা করছি। ঈশ্বর আমাদের পৃথিবীকে রক্ষা করো।’

টলিউডে একের পর এক শিল্পী করোনা আক্রান্ত হচ্ছেন। জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন- তালিকাটা ক্রমশই দীর্ঘ হচ্ছে। এর মধ্যে শুটিংয়েরও অনিশ্চয়তা তৈরি হয়েছে। সর্বত্রই আতঙ্কের পরিবেশ। ভক্তদের জন্য সোশ্যাল ওয়ালেই তাই একমুঠো ভালবাসা পাঠালেন ঋতুপর্ণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ