Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিমান্ডে

সালথায় সহিংসতা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:১১ এএম

ফরিদপুরের সালথায় ৫ এপ্রিল রাতে সহিংসতার ঘটনায় সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানের (৪০) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফারুক হোসাইন শুনানি শেষে তার রিমান্ড মঞ্জুর করেন।

ওয়াহিদুজ্জামানের রিমান্ড মঞ্জুরের বিয়ষটি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারি পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান জানান, সালথায় সরকারি অফিসে তান্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া ৭ আসামির আদালতে দেয়া স্বীকারক্তিমূলক জবানবন্দিতে ওযাহিদুজ্জামানের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়।

পরে ওয়াহিদুজ্জামানের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।
জানা যায়, লকডাউনকে কেন্দ্র করে ও পরে নানাবিধ গুজব ছড়িয়ে গত ৫ এপ্রিল সোমবার রাতে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তান্ডব চালায় কয়েক হাজার উত্তেজিত জনতা।
এ সময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। এতে প্রায় আড়াই কোটি টাকার সম্পদ ধ্বংস হয়েছে। এ ঘটনায় দুই যুবক নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালথায় সহিংসতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ