Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে নারীর যৌন হয়রানির অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৩:৫৪ পিএম

ঝালকাঠিতে তিন সন্তানের জননী এক নারীকে (৩৮) যৌন হয়রানির অভিযোগে তিনজনের নামে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে গাবখান গ্রামের নির্যাতিত ওই নারী বাদী হয়ে ঝালকাঠি থানায় এ মামলা দায়ের করেন।

নির্যাতিত নারীর অভিযোগ, গত ১৭ এপ্রিল রাত সাড়ে দশটার দিকে তিনি খালা বাড়ি থেকে ঝালকাঠি শহরে নিজ বাসায় আসছিলেন। যুব উন্নয়ন অফিসের সামনে আগে থেকে অপেক্ষমান আসিফ সিকদার মানিক, কোর্টের সামনের ফটোকপির দোকানী বাচ্চু ও কৃষ্ণকাঠি এলাকার রিয়াজ খান নামে তিন ব্যক্তি ওই নারীর পথরোধ করে। এসময় ওই তিন ব্যক্তি তাঁর কাপড় ধরে টানা হেঁচড়া ও যৌনহয়রানি করেন। তাদের ধস্তাধস্তিতে ওই নারী পড়ে গিয়ে আহত হন। তাঁর চিৎকার শুনে স্থানীয়রা এলে আসামিরা কাউকে কিছু না বলার হুমকি দিয়ে চলে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) আনছারুল হক বলেন, ওই নারীর অভিযোগ মঙ্গলবার রাতে এফআইআর হিসেবে রেকর্ড করে আমাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের দায়িত্ব পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করে সাক্ষীদের সঙ্গে কথা বলেছি। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ