Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ৭০ হাজার কেজি সরকারি চাল জব্দ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ২:০৮ পিএম

নগরীর পাহাড়তলী চালের বাজারে একটি গুদাম থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৭০ হাজার কেজি চাল জব্দ করেছে পুলিশ। এ সময় বাহার মিয়া (৪৪) নামে এক চাল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বন্দর বিভাগের উপ কমিশনার ফারুল উল হক। এর আগে নগরীর পাহাড়লী চাল বাজারের মেসার্স মাহি ট্রেডিং এ অভিযান চালিয়েছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। প্রায় ৩০০ বস্তা সরকারি চাউল নিয়ে ১টি ট্রাক মেসার্স মাহি ট্রেডিং এর গোডাউন প্রবেশ করেছে, এমন অভিযোগের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশের এসি আরাফাতের নেতৃত্বে সেখানে অভিযান শুরু হয়। পরে

গোডাউনে আরো প্রায় এক হাজার বস্তা সরকারি চাউল রয়েছে বলে জানা যায়। চাউলের বস্তায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং খাদ্য মন্ত্রণালয়ের সিল রয়েছে বলে জানায় নগর গোয়েন্দা পুলিশের এডিসি (পশ্চিম) হুমায়ুন করিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাল জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ