Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে হামলায় আহত আ.লীগ নেতা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরী মুমূর্ষু অবস্থায় ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন।

গত সোমবার বিকেল ৪টার দিকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের নতুন বিল্ডিংয়ের ৭০৬ নম্বর কেবিনে তাকে ভর্তি করা হয়। তবে তার মূল চিকিৎসা এখনো শুরু হয়নি। কারণ তার ডায়াবেটিস, হার্ট, পেসারের সমস্যা আছে। এগুলো স্টেবল হলে, করোনা টেস্ট করে তার অপারেশন করতে হবে। গতকাল বিকেল ৪টায় ডাক্তারের উদ্ধৃতি দিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ যুগ্ম-সাধারণ সম্পাদক শিল্পপতি নাজমুল হক নাজিম এসব তথ্য জানান। তিনি আরো জানান, ডান পায়ের হাঁটুর জয়েন্ট ছুটে নিচে নেমে গেছে তার। ডান হাতের দুটো আঙ্গুল ভেঙ্গে গেছে। হাঁটুর নিচে একটি পায়ে ৬ ভাঙা পড়েছে। তবে এক্সরেতে পায়ে কোন গুলি বা গুলির চিহৃ দেখা যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পায়ের একটি স্থানে লোহার রড ঢুকে বড় একটি গর্তের সৃষ্টি হয়। তবে পরে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনাচার্জ ওসি মীর জাহেদুল হক রনি জানান, খুব কাছ থেকে পায়ে গুলি করা হয়েছে। যদি লোহার রডের মাথা দিয়ে খুঁচিয়ে এমন আঘাত করা হত তা হলে আঘাতের ওই স্থানে থেতলে যেত। আসলে আঘাতের স্থানে এমনটি হয়নি।

তিনি আরো জানান, এখনো এক্সরের কোন রিপোর্ট তাদের হাতে আসেনি। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মির্জা অনুসারী ৭ জনকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পঙ্গু হাসপাতালে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ