Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১০

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৪:০০ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। আজ সকাল সাড়ে ৬ টায় বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় আহত হয়েছে ১০ জন । গুরুতর আহত মৃত ইশাবুদ্দিনের ছেলে মোঃ দৌলত সরকার( ৪০) ও সালাউদ্দিন সরকার(৫২), নুরুল হকের ছেলে মোঃ মহিউদ্দীন(৩২) কে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়া হয়েছে । এর মধ্যে টেঁটাবিদ্ধ আহত হয়েছে খাসকান্দি গ্রামের মৃত দনু মিয়ার ছেলে আঃ রহিম(১৮), মৃত ইশাবুদ্দিনের ছেলে স্বাধীন সরকার(৩৮),মৃত রেজে সরকারের ছেলে মহাসিন সরকার(৪৫),মৃত সামসুদ্দিন সরকারের ছেলে আশাদ সরকার(৫৫)। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে এমনটাই জানা যায়। তবে এখনো থেমে থেমে সংঘর্ষ অব্যাহত আছে।

পুলিশ ও স্থানীয়রা জানান,আধিপত্য বিস্তার এবং হাউজিং কোম্পানির গ্রুপিংকে কেন্দ্র করে নবধারা হাউজিং এর চেয়ারম্যান মো.শাহজাহান এবং সরকার সিটির চেয়ারম্যান খোরশেদ এর সাথে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহজাহান গ্রুপের লোকজন খোরশেদ সরকারেরের চাচাতো ভাই ইকবাল সরকারের মালিকানাধীন মিনি বাসে এবং নুরুলহক সরকারের বসতঘরে আগুন দেয় এবং বেগম বাজারে ৮-১০ টি দোকান ভাংচুর করে। তবে গত সোমবার রাতে শাহজাহান গ্রুপের আলি আকবরের গাড়িতে অতর্কিত হামলা চলায় খোরশেদ গ্রুপের লোকজন। আর এ জের ধরেই আজ এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৪ রাউন্ড গুলি ছুড়ে ।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশকে ৪ রাউন্ড গুলি ছুড়তে হয় । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে ,অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ