Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীহার ন্যাচারালসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মেহজাবিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১:২৪ পিএম

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সারাবছরই নতুন নতুন নাটকের কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। প্রতিটি নাটকে অভিনয়ের পরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। নাট্য জগতের তুমুল জনপ্রিয় এই তারকাকেই বাংলাদেশ ও ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে নীহার ন্যাচারালস। এখন থেকে তিনি এই দুই দেশের নারীদের মধ্যে চুল পড়া প্রতিরোধে নীহার ন্যাচারালসের অ্যান্টি হেয়ার ফল বিউটি অয়েল ব্র্যান্ড নীহার ফাইভ সিডস অয়েলের ভূমিকা তুলে ধরতে কাজ করবেন।

এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘নীহার ফাইভ সিডস হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুবই আনন্দিত। চুল পড়লে আমাদের বিউটি মিটার ডাউন হয় এবং তা রোধ করতেই নিয়মিত চুলের সৌন্দর্য চর্চায় আমি ব্যবহার করি নীহার ফাইভ সিডস হেয়ার অয়েল।’

তিনি আরও বলেন, ‘ভারত ও বাংলাদেশের সমন্বিত মার্কেটের এক নম্বর অ্যান্টি হেয়ার ফল বিউটি অয়েল ব্র্যান্ডের অংশ হতে পেরে আমি যতটুকু আনন্দিত তার থেকেও বেশি আনন্দিত এমন একটি হেয়ার অয়েল ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে, যার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।’

লকডাউনের কারণে সারা দেশে প্রায় সবকিছু বন্ধ থাকলেও ছয়টি বিশেষ শর্তে চালু রাখা হয়েছে নাটকের শুটিং। সেই শর্ত মেনে বর্তমানে কাজ করছেন অভিনয়শিল্পীরা। তবে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী শুটিং থেকে বিরতি নিয়েছেন। নির্মাতাদের কাছে চাহিদা সম্পন্ন এই অভিনেত্রী নিজ থেকেই এ সিদ্ধান্ত নিয়েছেন। এখন তিনি বাসায় থাকছেন।

এ প্রসঙ্গে মেহজাবিন জানান, গত ২৯ মার্চ থেকে শুটিং করছি না। লকডাউনের আগে থেকেই শুটিং বন্ধ রেখেছি। এই সময়ে করোনা প্রতিরোধের জন্য আমাদের ঘরে থাকা উচিত। প্রত্যেকেরই সচেতন হয়ে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে এগিয়ে আসা দরকার। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তা নাহলে, এ থেকে মুক্তি মিলবে না। আমি স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করছি না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ