Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে গলায় ফাঁস দিয়ে ভ্যান চালকের মৃত্যু

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৪:৪৬ পিএম

১৯ এপ্রিল সোমবার ভোরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কোকতারা গ্রামে নিজ ঘরের বারান্দায় বাঁশের সঙ্গে গলায় ফাঁস দেওয়া রাশেদুল ইসলাম (৪৬ )নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ভোরে ঘুম থেকে উঠে ঘরের বাইরের বারান্দায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় বাবার লাশ ঝুলতে দেখে নিহতের মা ও ছেলে মিলে দড়ি কেটে লাশ মাটিতে নামায়। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুঁটে আসে।
ঘটনাটি পুলিশকে অবগত না করেই লাশ দাফনের চেষ্টা করে নিহতর পরিবারের লোকজন। পরিবার দাবি, সে নিয়মিত মাদক সেবন করত। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছান গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত ভ্যান-চালকের ছেলে মারুফ হাসান বলেন, রাতে খাবার খেয়ে আমি আর মা ঘরে ঘুমিয়ে পড়েছিলাম। বাবা বাইরের বারান্দায় ছিল। কখন যে গলায় ফাঁস দিয়েছে তা আমরা কেউ বলতে পারিনা। ভোরে ঘুম থেকে উঠে বারান্দায় বাঁশের সঙ্গে বাবার লাশ ঝুলতে দেখে আমরা লাশ নামায়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীও আইনগত ব্যবস্থা গ্রহণ করাহবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঁচবিবিতে গলায় ফাঁস দিয়ে ভ্যান চালকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ