Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সিলেটের আরো দুই নেতা

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সিলেটের আরোও দুই নেতা স্থান পেয়েছেন। এর মধ্যে পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা পদে স্থান পেয়েছেন মো. ওসমান আলী চেয়ারম্যান ও কেন্দ্রীয় সদস্য পদে ইউকে প্রবাসী এম. জাকির হোসেইন। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গত বৃহস্পতিবার দলের নির্বাহী কমিটির বিভিন্ন পদে আরো ৩০ জনের নাম ঘোষণা করেছেন। তাদের মধ্যে সিলেটের এই দুই নেতার নাম রয়েছে।
উপদেষ্টা পদে স্থানপ্রাপ্ত ওসমান আলী দক্ষিণ সুরমার তেতলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিবের দায়িত্ব পালন করেছেন এবং ইংল্যান্ড প্রবাসী এম. জাকির হোসাইন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা ছাত্রসমাজের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বৃহস্পতিবার নতুন করে ১ জন উপদেষ্টা, ১ জন ভাইস চেয়ারম্যান, ২ জন সাংগঠনিক সম্পাদক, ১ জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, একজন যুগ্ম বিভাগীয় সম্পাদক, ৯ জন নির্বাহী সদস্য এবং ১৫ জন কেন্দ্রীয় সদস্যকে অনুমোদন করেন। জাতীয় পার্টির এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সিলেটের আরো দুই নেতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ