Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে আরোও ২ জনের মৃত্যু হলো করোনায় : সনাক্ত ৬২

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৩:২৪ পিএম

মহামারি করোনার ছোবলে সিলেটে একদিনে প্রাণ হারিয়েছেন আরও ২ জন। গত ২৪ ঘন্টায়  সনাক্ত হয়েছেন ৬২ জন। এর মধ্যে সিলেটের ৫৫ জনই। আর একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়েছেন ৪৪ জন।

আজ শনিবার (১৭ এপ্রির) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে জানানো হয়েছে এ তথ্য।  এছাড়া গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা সনাক্ত হয়েছে ৬২ জনের। এর মধ্যে করোনা সনাক্ত হয়েছে সিলেট ৫৫, সুনামগঞ্জে ২, মৌলভীবাজারে ৫ জনের। নতুন এই ৬২ জন সহ বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা এখন দাঁড়িয়েছে ১৯ হাজার ৩৫৯ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট আক্রান্ত হয়েছেন ১২ হাজার ২৭২, সুনামগঞ্জে ২ হাজার ৬৬৭, হবিগঞ্জে ২ হাজার ২১৮ ও মৌলভীবাজারে ২ হাজার ২০২ জন।
                  গেল ২৪ ঘন্টায় ৪৪ জন সুস্থ হয়েছেন। আক্রান্ত সকলেই সিলেটের বাসিন্দা। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৩৪১ জন। এর মধ্যে সিলেট ১১ হাজার ২০, সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪, হবিগঞ্জে ১ হাজার ৭৬৭ ও মৌলভীবাজারে ২ হাজার জন। গত ২৪ ঘণ্টায় ১৩ জন করোনা আক্রান্ত রোগী সিলেট ভর্তি হয়েছেন হাসপাতালে। সবমিলিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ৩১০ জন রয়েছেন চিকিৎসাধীন। এরমধ্যে সিলেট ২৯৪, হবিগঞ্জে ১১, মৌলভীবাজারে ২জন। গত ২৪ ঘন্টায় বিভাগে মৃত ২জনের বাড়ি সিলেটে। সেই সাথে  বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১১ জনে। এর মধ্যে রয়েছেন সিলেট ২৪১, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারের ২৬ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ