Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবহাটা সীমান্তে ভারতীয় মদ ও মোটরপার্টস জব্দ

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার দেবহাটা সীমান্তে বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে এক লাখ ৬৫ হাজার টাকার ভারতীয় মদ ও মোটরপার্টস জব্দ করেছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার ভাতশালা ও টাউনশ্রীপুর সীমান্তে অভিযান চালিয়ে এ মালমালগুলো জব্দ করা হয়।
বিজিবি সূত্র জানায়, সকালে বিজিবি ১৭ ব্যাটালিয়নের একটি দল উপজেলার ভাতশালা ¯øুইস গেট নামক স্থানে বিশেষ চোরাচালান বিরোধী অভিযান চালায়। এ সময় চোরাকারবারীদের ধাওয়া করলে তাদের ফেলে যাওয়া প্লাস্টিকের বস্তার মধ্য হ›তে ২৫ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। জব্দকৃত বিদেশি মদের মূল্য ২২ হাজার ৫শ’ টাকা।
এছাড়া, অপর এক অভিযানে একই দিনে টাউন শ্রীপুর বিওপি’র একটি টহল দল কেওড়া বাগান এলাকায় বিশেষ চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৩টি প্লাস্টিকের বস্তার মধ্য হ›তে ১ লাখ ৪২ হাজার ৫শ’ টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রকারের মোটর পার্টস জব্দ করে। তবে, বিজিবি এ দুটি ঘটনায় কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয়নি। দুটি অভিযানে জব্দকৃত মদ ও মোটর পার্টসের সর্বমোট মূল্য ১ লাখ ৬৫ হাজার টাকা।
বিজিবি সাতক্ষীরার নীলডুমুর ১৭ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেবহাটা সীমান্তে ভারতীয় মদ ও মোটরপার্টস জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ