Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোমস্তাপুরে নিখোঁজ ২ কলেজছাত্রের মধ্যে ১ জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোমস্তাপুর উপজেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রামদাস বিলে গোসল করতে নেমে নিখোঁজ ২ কলেজ ছাত্রের মধ্যে ১ জনের লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন। গতকাল শুক্রবার সন্ধ্যায় রামদাস খাঁড়ির সøুইচগেট এলাকা থেকে রহনপুর পৌর এলাকার ডাকবাংলো পাড়ার শফিকুল ইসলাম টুলুর ছেলে ও রহনপুর ইউসুফ আলী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ইভান (১৭) এর লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। তবে নিখোঁজ অপর কলেজছাত্র রহনপুর মাদ্রাসাপাড়ার জাইদুল ইসলামের ছেলে মৃদুল হাসান জিকো (১৭) সন্ধান মেলেনি। এর আগে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গতকাল বিকেল ৪টা পর্যন্ত ওই বিল ও তৎসংলগ্ন রামদাস খাঁড়ি এলাকায় নিখোঁজ ২ কলেজ ছাত্রের সন্ধানে তল্লাশী চালায়। রাজশাহী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার ওমর ফারুক জানান, ডুবুরী দল অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ দুইছাত্রের সন্ধান না পেয়ে বিকেল ৪টার দিকে অভিযান পরিত্যক্ত ঘোষণা করে।
উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রহনপুর ইউসুফ আলী কলেজের ছাত্র ইভান ও জিকো ওই রামদাস বিলে গোসল করতে নামে। একপর্যায়ে ইভান ও জিকো পানির স্রোতে তলিয়ে যায়। এছাড়া গত ৭ আগস্ট একই স্থানে রিপন নামে এক কলেজ ছাত্র পানিতে ডুবে মারা যায়।
প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টা
গোমস্তাপুরে মানসিক প্রতিবন্ধীকে কিশোরী (১৪) ধর্ষণ চেষ্টার অভিযোগে মজিবুল (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নিমইল গ্রাম থেকে তাকে আটক করা হয়।
গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক নুরুজ্জামান জানান, উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নিমইল গ্রামের বাপ-মা হারা এক মানসিক প্রতিবন্ধী কিশোরী (১৪) একই এলাকার আব্দুল গনির ছেলে মজিবুল (৩৫) গত ২২ আগস্ট গভীর রাতে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায়। ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে ওই কিশোরীর পরিবার শুক্রবার দুপুরে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত মুজিবুলকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোমস্তাপুরে নিখোঁজ ২ কলেজছাত্রের মধ্যে ১ জনের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ