Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশাশুনিতে জমিয়াতুল মোদার্রেছীনের কমিটি গঠন

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : আশাশুনিতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন আশাশুনি উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। গতকাল এতিমখানা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।
গুনাকরকাটি খায়রিয়া আজিজীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রতাপনগর ফাযিল মাদারাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা মতিউর রহমানকে সভাপতি, কলিমাখালী ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সোহরাব হোসাইন, গুনাকরকাটি কামিল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ মাওলানা আবু তাহের, মদিনাতুল উলুম ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ওলিউল্লাহকে সহ-সভাপতি, আশাশুনি আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুল হাসানকে সম্পাদক, অধ্যক্ষ মাওলানা মাছুম বিল্লাহ, অধ্যক্ষ মাওলানা আহসান উল্লাহ ও সুপার আলহাজ মাওলানা জাহাঙ্গীর আলমকে যুগ্ম সম্পাদক, মাওলানা সাইদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও আশাশুনি আলিয়া মাদরাসার শিক্ষক আবুল কালাম আজাদকে কোষাধ্যক্ষ করে ৩৭ সদস্য বিশিষ্ট আশাশুনি উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশাশুনিতে জমিয়াতুল মোদার্রেছীনের কমিটি গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ