Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অধিবেশনে সম্পূর্ণ নগ্ন এমপি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

হাউজ অব কমন্সের জুম কনফারেন্স চলছে। এরই মধ্যে কানাডার একজন এমপি হাজির হলেন ক্যামেরার সামনে। তাকে দেখে সবার মুখ লজ্জায় লাল হয়ে গেল।
কারণ তিনি এ সময় ছিলেন একেবারে নগ্ন। তার শরীরে কোনোই পোশাকই ছিল না। তিনি লিবারেল এমপি উইলিয়াম অ্যামোস। পরে এমন অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়েছেন তিনি।
পার্লামেন্টের অধিবেশন চলাকালে আকস্মিকভাবে তার ল্যাপটপের ক্যামেরা চালু হয়ে যায়। ভার্চুয়াল এই অধিবেশনে তাকে দেখা যায় একেবারে নগ্ন। এ জন্য ৪৬ বছর বয়সী ওই এমপি গত বুধবার এক টুইটে ক্ষমা চেয়েছেন।
তিনি টুইটে বলেন, আমি আসলেই ভয়াবহ এক ভুল করে ফেলেছি। অবশ্যই এ জন্য আমি বিব্রত। জগিং শেষ করে ফিরে যখন পোশাক পরিবর্তন করছিলাম, তখন দুর্ঘটনাবশত ল্যাপটপের ক্যামেরা ওপেন হয়ে গিয়েছিল। এ জন্য পার্লামেন্টে আমার সব সহকর্মীর কাছে আন্তরিকভাবে ক্ষমা চাইছি। সততার সঙ্গে বলছি, এটা ছিল একটি ভুল। আর কখনো এমনটি হবে না। সূত্র : ডেইলি মার্কারি, দ্য উইলিয়াম লেক ট্রিবিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ