Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৮:৩৩ পিএম

চট্টগ্রামের হাটহাজারী থেকে যৌন নিপীড়নের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার আয়াতুল ইসলাম (৩৫) নগরীর একটি ইংরেজী মাধ্যম স্কুলের সাবেক শিক্ষক। তিনি রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ির মুসলিম ব্লকের ফয়জুল হকের পুত্র।

র‌্যাব জানায় তিনি ২০১৮ সালে ১২ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর বাথরুমের কিছু অশ্লীল ভিডিও ধারণ করে মেয়েটিকে দেখান। ভিডিওটি তার বন্ধু বান্ধবীকে পাঠিয়ে দেয়া এবং ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে প্রায় তিন বৎসর যাবত মেয়েটিকে ব্লাকমেইল করে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকেন। উক্ত শিক্ষকের ব্লাকমেইলের স্বীকার হয়ে শিশু মেয়েটি মানসিকভাবে চরম বিপর্যস্ত হয়ে পড়ে।

র‌্যাব-৭, চট্টগ্রামের একটি চৌকস দল গোপনে উক্ত সংবাদ জানতে পেরে ঘটনার সত্যতা পাওয়ায় যৌন নিপীড়নকারী শিক্ষক আয়াতুল ইসলামকে বৃহস্পতিবার গ্রেফতার করে। উক্ত শিক্ষককে জিজ্ঞাসাবাদে সে নাবালিকা শিশুটিকে ব্লাকমেইল করে যৌন হয়রানি ও নিপীড়ন করার কথা অকপটে স্বীকার করে।

যৌন নিপীড়নকারী শিক্ষকের মোবাইল ফোন থেকে মেয়েটির শতাধিক অশ্লীল ছবি উদ্ধার করা হয়। তাছাড়া উক্ত আসামির ফেসবুকে ও ম্যাসেঞ্জারে শিশু ছাত্রীটির কুরুচিপূর্ণ অনেক অশ্লীল ছবি দেখা যায়। উক্ত শিক্ষকের মোবাইল ফোনটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত যৌন নিপীড়নকারী এ শিক্ষকের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ