Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনার সর্বগ্রাসী সংক্রমণ মোকাবেলায় জাতীয় ঐক্যের আহবান ড. মোশাররফের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১১:১০ পিএম

করোনার সর্বগ্রাসী সংক্রমণ মোকাবেলায় জাতীয় ঐক্যের আহবান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন। তিনি গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ আহবান জানান।

ড. মোশাররফ বলেন, করোনা মহামারী আজ সর্বগ্রাসী রূপ নিয়েছে। এ থেকে দেশকে এবং বিশ্বকে বাঁচাতে হবে। এই জন্য বিশ্বের সকল দেশ, জাতি ও সরকারকে ঐক্যমত্ত হওয়ার কোনো বিকল্প নেই।
তিনি বলেন, বর্তমান বিশ্বব্যবস্থায় আমরা সকলে মিলে বিশ্বকে কলুষিত করছি- পাপের বোঝা দুনিয়া আর ধারণ করতে পারছিল না। তাই সর্বগ্রাসী এই পঁচন থেকে বিশ্বকে বাঁচাতে হবে। আসুন আমরা সবাই মহান সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালার কাছে তওবা করি, তিনি যেন করোনাভাইরাসের অভিশাপ থেকে বিশ্বের সকল মানুষকে হেফাজত করেন।
ড. মোশাররফ বলেন, মহান আল্লাহর অসীম রহমত এবং সকলের ঐকান্তিক দোয়া ও ভালোবাসায় গতকাল ১৩ এপ্রিল আমি ও আমার স্ত্রী নিজ বাসভবনে ফিরে আসতে পেরেছি। করোনাত্তর রোগব্যাধির জন্য বেশ কিছুদিন নিবিড় চিকিৎসায় থাকতে হবে। তাই কত সময়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারব, তা এখনো জানি না। এই জন্য সকলের দোয়া কামনা করছি।
তিনি বলেন, আপনারা সকলে জেনেছেন, গত ৩১ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমি ও আমার স্ত্রী বিলকিস আক্তার হোসেন স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। আমাদের অসুস্থতার খবর পেয়ে দেশে-বিদেশে আপনারা সকলে আমাদের রোগ-মুক্তির জন্য দোয়া মাহফিল ও ব্যক্তিগত পর্যায়ে দোয়া করেছেন। আপনাদের কাছে আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. মোশাররফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ