Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:৩২ পিএম

নগরীর বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল মোড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্র, একটি মিনিট্রাকসহ অন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায় তারা ট্রাকে ঘুরে সড়ক মহাসড়কে এবং দোকান পাট ও বসত বাড়িতে ডাকাতি করে। তারা হলেন- খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার তিনটাহরী বাজার একসত্য পাড়ার মো. মিলনের ছেলে মো. নাছির (৪৪), রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ফকিরপাড়ার মৃত বদিউল আলমের ছেলে মো. আজিম (৩২), নোয়াখালী জেলার হাতিয়া থানার বয়ারচরের মৃত মোশারফ হোসেনের ছেলে দিদার ওরফে রানা মিলন (৩২) ও আনোয়ারা থানার বিলপুর এয়াকুব সরকারের বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে নূর মোহাম্মদ (৩২)।

সোমবার তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার। তাদের কাছ থেকে তিনটি কিরিচ, একটি গ্রিলকাটার লোহার তৈরি কাটার, একটি সাদা রঙের মিনিট্রাক জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ