Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পহেলা বৈশাখ ভুলে আল্লাহকে স্মরণের পরামর্শ দিলেন ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১১:২৭ এএম

সময়ের সাথে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। প্রতিনিয়ত আগের রেকর্ড ছাড়িয়ে মৃত্যু হারও সর্বাধিক কাতারে পৌঁছে যাচ্ছে। আর কয়েকদিন পরই পয়লা বৈশাখ। প্রতিবছর দিনটি বিশেষভাবে উদযাপন করে থাকেন বাঙালিরা। এমন পরিস্থিতিতে পয়লা বৈশাখ উদযাপনের কথা ভুলে যাওয়ার অনুরোধ করেছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি। এ নিয়ে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

রোববার (১১ এপ্রিল) ফেসবুক স্ট্যাটাসে ওমর সানী লিখেছেন, ‘দয়া করে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না, ভুলে যান। ভুলে যান সামনে ঈদ নতুন কিছু কিনতে হবে, শুধু বাঁচার জন্য, স্বাস্থ্যবিধি ফলো করা, আল্লাহকে স্মরণ করা, বেঁচে থাকলে পহেলা বৈশাখ ঈদ অনেক পাবেন।’

তিনি আরও লেখেন, ‘রিজিকের মালিক আল্লাহ, কিন্তু আমাদের চেষ্টা করতে হবে, হোক না সেটা সীমিত। লস হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে।’

ওমর সানির পরিবারও করোনার থাবা থেকে রক্ষা পায়নি। ওমর সানি বাদে মৌসুমী, তার মেয়ে, ছেলে ও ছেলের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই বাসায় চিকিৎসা নিচ্ছেন। তাদের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন এই চিত্রনায়ক।

উল্লেখ্য গত ২৬ মার্চ কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী। বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে কয়েকদিন বেশ ব্যস্ত ছিলেন তারা। বিয়ে সম্পন্ন হওয়ার পরই তাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ