Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কোকেন মামলা নুর মোহাম্মদের মুখোমুখি হচ্ছে পাঁচ আসামি

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কোকেন পাচার মামলায় গ্রেপ্তার আমদানিকারক প্রতিষ্ঠান খান জাহান আলী গ্রæপের চেয়ারম্যান নুর মোহাম্মদের মুখোমুখি হচ্ছে মামলার অপর ৫ আসামি। নুর মোহাম্মদের উপস্থিতিতে পাঁচ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের অনুমতি পেয়েছে মামলার তদন্তকারী সংস্থা র‌্যাব।
গতকাল (রোববার) চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক নুরুল আলম মোহাম্মদ নিপু পাঁচ আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে পাওয়া আসামিরা হলেন খান জাহান আলী লিমিটেডের কর্মকর্তা গোলাম মোস্তফা সোহেল, মো. মোস্তফা কামাল, আইটি বিশেষজ্ঞ মেহেদী আলম, গার্মেন্ট পণ্য রপ্তানিকারক প্রতিষ্ঠান মÐল গ্রæপের বাণিজ্যিক নির্বাহী মো. আতিকুর রহমান এবং কসকো বাংলাদেশ শিপিং লাইনস লিমিটেডের ব্যবস্থাপক (কর্পোরেট, বিক্রয় ও বিপণন) এ কে আজাদ।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকি ইবনু মিনান বলেন, র‌্যাবের পক্ষ থেকে নুর মোহাম্মদের উপস্থিতিতে অন্য আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য তাদের প্রত্যেককে দুই দিনের রিমান্ডে চেয়ে আবেদন করা হয়।
আদালত প্রত্যেক আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। নুর মোহাম্মদকে দ্বিতীয় দফায় এখনো রিমান্ডে নেয়া হয়নি। একসাথে সবাইকে নেয়া হবে বলে র‌্যাবের পক্ষ থেকে আদালতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে কোকেন মামলা নুর মোহাম্মদের মুখোমুখি হচ্ছে পাঁচ আসামি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ