Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বখাটের হামলার প্রতিবাদে ক্লাস বর্জন সড়ক অবরোধ

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের কে এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এলাকার রুম্মান, রুবেল ও রাসেল তিন বখাটেকে মাদক সেবনে বাধা দেওয়ায় গতকাল রোববার সকালে ওই বখাটেরা স্কুলে যাওয়ার পথে ১০ম শ্রেণির চার ছাত্রকে মারধর করে আহত করেছে। আহতরা হল মোঃ নাইম, মোঃ মাসুদ, হাসান ও হোসাইন খান। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় সহাস্রাধিক শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা ঘন্টাব্যাপী মঠবাড়িয়া-মিরুখালী সড়ক অবরোধ করে বখাটেদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।
শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে সড়ক অবরোধ করলে যানচলাচল বন্ধ করার খবর পেয়ে মঠবাড়িয়া থানার ওসি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
পরে কে এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণি কক্ষে ছাত্র-অভিভাবকদের সমাবেশে বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক পরিতোষ কুমার হালদার, ম্যানেজিং কমিটির সদস্য ইউনুচ আলী ও শিক্ষার্থী সিমা আক্তার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বখাটের হামলার প্রতিবাদে ক্লাস বর্জন সড়ক অবরোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ