Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁও পরিদর্শনে ঢাকা বিভাগীয় কমিশনার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধের ঘটনায় সোনারগাঁও রয়েল রিসোর্ট, উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়, সরকার দলীয় স্থানীয় নেতাদের বাড়ি আর ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের অবস্থা সরেজমিনে পরিদর্শন করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলটি পরিদর্শন শেষে তদন্তের বিষয়ে অসন্তোষ প্রকাশ করেন।

বিভাগীয় কমিশনার খলিলুর রহমান বলেন, গত ৩ তারিখের ঘটনার তদন্তভার যাদের দেয়া হয়েছিল তারা সঠিক ও দ্রুত সময়ে তদন্ত করতে ব্যর্থ হওয়ায় তিনি পরিদর্শনে তদন্ত করতে যান। তিনি আরো বলেন, এ ঘটনায় সরকার যাদের দায়িত্ব দিয়েছেন সে দায়িত্ব সঠিকভাবে পালন করতে বা নিজের দক্ষতার পরিচয় দিতে ব্যর্থ হয় তাকে কোন ভাবেই ছাড় দেয়া হবে না।
সরকার জনগণের জানমালের নিরাপত্তায় যে দায়িত্ব দিয়েছেন তাতে কেউ ব্যর্থ হলে সে দায়িত্বেও তাকে রাখা হবে না। এছাড়া স্থানীয় প্রশাসনের কোনো কর্মকর্তাদের দায়িত্বে অবহেলা আছে কি-না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।
এসময় ঢাকা রেঞ্জের পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (অপরাধ) জিহাদুল কবির, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ