Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক মোনায়েম খানের পরিবারকে অনুদান

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

প্রধানমন্ত্রীর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনায় মৃত কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান এর পরিবারকে ২ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সুপারিশের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে এই অনুদান দেয়া হয়েছে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের গতকাল শনিবার সকালে সাংবাদিক মোনায়েম খানের পরিবারের কাছে অনুদানের এই চেক হস্তান্তর করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের অর্থ সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান ও যুগ্ম সম্পাদক আবদুল কুদ্দুস রানা। অনুদানের চেকটি গ্রহণ করেন সাংবাদিক মোনায়েম খানের স্ত্রী রোকসানা বুলবুল ও পুত্র আবদুল মোহাইমেন খান। এসময় তারা প্রধানমন্ত্রী, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সকল কর্মকর্তাসহ কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান করোনা আক্রান্ত হয়ে গত ৭ জুন ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ