Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহাদাত হোসেনের মুক্তির দাবীতে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৬:২৮ পিএম

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও মহিলাদলের সভাপতি মনোয়ারা বেগম মনিসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে শনিবার নগরীর মোহরায় বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। চাঁন্দগাও থানা বিএনপির সদস্য মো. মানিক চৌধুরীর নেতৃত্বে নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কামাল বাজার, কাজীর হাট, মৌলভী বাজার হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, পুলিশ বিএনপির শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়ে ডা.শাহাদাত হোসেন ও মনোয়ারা বেগম মনি, আখি সুলতানা, দেওয়ান মাহমুদা লিটা সহ নেতাকর্মীদের কারাগারে বন্দি করে রেখেছে। মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ সিনিয়র নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। বক্তারা অবিলম্বে ডা. শাহাদাত হোসেন ও মনোয়ারা বেগম মনিসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি নিয়াজ মোরশেদ খাঁন, আনিসুর রহমান ইমন, সাবেক সহ সাধারণ সম্পাদক মো. রাশেদ আলম, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আইয়ুব খাঁন, চান্দগাঁও থানা যুবদলের যুগ্ম আহবায়ক সাবের আহম্মেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ