Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কথিত জিনের বাদশাহ গ্রেফতার!

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

নিজেকে তিনি দাবি করতেন জিনের বাদশাহ। কখনো পরিচয় দিতেন সরকারি কর্মকর্তা। আবার কখনো জনপ্রতিনিধি বলেও পরিচয় দিতেন। মোবাইলে জীনের বাদশাহ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে মানুষের কাছ থেকে হাতিয়ে নিছেন লাখ লাখ টাকা। অবশেষে খুলনা সিআইডির অভিযানে তিনি গ্রেফতার হয়েছেন। গত বৃহস্পতিবার কথিত জিনের বাদশাহ আব্দুল্লাহ আল মামুনকে (৩০) খুলনার পাইকগাছা উপজেলার গোলাবাড়ি নামক স্থান থেকে গ্রেফতার করা হয়। সে খুলনা জেলার পাইকগাছা উপজেলার নাকসা গ্রামের বাসিন্দা রুহুল আমিনের ছেলে। গতকাল বিষয়টি জানিয়েছেন সিআইডি খুলনার বিশেষ পুলিশ সুপার মো. আনিচুর রহমান।

বিশেষ পুলিশ সুপার মো. আনিচুর রহমান জানান, কথিত জিনের বাদশা আব্দুল্লাহ আল মামুন দীর্ঘদিন যাবত কখনো জিনের বাদশা, কখনো ফরেস্ট অফিসার, কখনো ভাইস চেয়ারম্যান সেজে মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। তিনি আরও জানান, এক ভুক্তভোগীর কাছ থেকে ৪ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় গত বছরের জুন মাসে খুলনার দিঘলিয়া থানায় আব্দুল্লাহ আল মামুন ওরফে জিনের বাদশা (৩০) নামে মামলা হয়। ওই মামলার তদন্তভার সিআইডি গ্রহণ করার পর প্রতারক আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার প্রতারণার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিনের বাদশাহ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ