Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় আ.লীগের কেন্দ্রীয় নেতারা

হেফাজতের সহিংসতা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৫ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশে অরাজনৈতিক সংগঠনের কথা বলেন। কিন্তু তারা এখন বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে ব্যস্ত উল্লেখ করে আ.লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, সালথায় তান্ডবের ঘটনায় হেফাজতের সাথে তাদের দোসর বিএনপি-জামায়াতের লোকেরা জড়িত। এ দেশকে পাকিস্তান-আফগানিস্তান বানানোর ষড়ডন্ত্রের অংশ হিসেবে তারা এ হামলা চালিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সালথায় ঘটনাস্থল পরিদর্শনে এসে নেতৃবৃন্দ এক সমাবেশে এ কথা বলেন।

উপজেলা কার্যালয়ের চত্বরে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য দেন, আ.লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক হোসেন এমপি, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ডা. দিপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল প্রমুখ। উপজেলা আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় কর্নেল ফারুক হোসেন বলেন, এ ঘটনার সুষ্ঠু তদন্ত হবে। আমরা প্রশাসনকে বলেছি ভিডিও ফুটেজ দেখে জড়িতদের চিহ্নিত করুন। নিরীহ কাউকে যেন হয়রানি করা না হয়। আর জড়িতদের মধ্যে যদি আ.লীগের কেউ থাকে তাকেও যেন রেহাই দেয়া না হয়। পরে নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, বাসভবন ও ভূমি অফিস পরিদর্শন করেন। এসময় ফরিদপুরের জেলা প্রশাসকসহ অন্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতের সহিংসতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ