Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবাকে হত্যার কথা স্বীকার করল কলেজপড়–য়া ছেলে

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার দুপচাচিয়া উপজেলার আটগ্রাম শাহপাড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত কৃষক হবিবুর রহমান ওরফে ধলু মিয়াকে (৫০) হত্যাকাÐের প্রায় ৬ মাস পর ক্লু উদ্ধার করেছে পুলিশ। বগুড়ার সহকারী পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান জানান, ধলু মিয়া হত্যাকাÐের সাথে আর কেউ নয় তার ঔরসের একমাত্র ছেলে আবু হাসান (২২) জড়িত। পুলিশের নিকট দেয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজ পিতাকে হত্যার ঘটনা স্বীকার করেছে। সে পুলিশকে জানিয়েছে, ২০১৫ সালের ১০ জুন বিকেলে ঘুমন্ত অবস্থায় পিতার গলায় ধারালো হাসুয়া দিয়ে আঘাত করে হত্যা করে।
পুলিশের জিজ্ঞাসাবাদের ঘাতক পুত্র আবু হাসান আরো জানায়, বগুড়া সরকারী আযিযুল হক কলেজ থেকে বিএসসি প্রথম বর্ষ পরীক্ষার ফরম ফিলাপের শেষদিন ১০ জুন সে তার পিতার নিকট থেকে ফরম ফিলাপের টাকা চায়। কিন্তু তার পিতা তাকে টাকা না দেয়ায় সে গোপনে পিতার ঘরের ড্রয়ার খুলে ২৫০০ টাকা চুরি করে নিয়ে গিয়ে ফরম ফিলাপ করতে যায়। আবু হাসানের পিতা ধলু মিয়া বাড়িতে এসে এ খবর জানতে পেরে বাড়ির সকলের উপর চড়াও হয়। একপর্যায়ে বাড়ির সকলকে বাড়ি থেকে বের করে দিয়ে বাড়ির সদর দরজা বন্ধ করে ঘরে ঘুমিয়ে পড়ে। আবু হাসান বাড়িতে এসে পিতার এমন কর্মকাÐে রাগান্বিত হয়ে পড়ে। বাড়ির বাইরের দিক দিয়ে মই লাগিয়ে পিতার ঘরে প্রবেশ করে একটি ধারালো হাসুয়া দিয়ে ঘুমন্ত পিতার গলা কেটে হত্যা করে একই দিক দিয়ে বের হয়ে আসে। এ ঘটনা রহস্যজনক হওয়ায় প্রথমে পুলিশ থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করে। পরে অধিক তদন্ত শেষে পুলিশ জানতে পারে ঘটনার সাথে আর কেউ নিহত ব্যক্তির পুত্রই জড়িত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবাকে হত্যার কথা স্বীকার করল কলেজপড়–য়া ছেলে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ