Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৭:৩৭ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের একটি গ্রামে সপ্তম শ্রেণির স্কুল পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে আনারুল ইসলাম (৩৫) নামে এক ব্যাক্তির বিরুদ্ধে। তাঁরা সম্পর্কে চাচা-ভাতিজি। এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী পরিবার ও থানা সূত্রে জানা গেছে, বুধবার (৭ই মার্চ) বিকেলে ওই স্কুলছাত্রী ঘরে টিভি দেখছিল। মা-বাবা দু’জনেই বাড়ির বাহিরে থাকায় প্রতিবেশী চাচা আনারুল ইসলাম কৌশলে মেয়েটির ঘরে প্রবেশ করে জোর করে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে বখাটে পালিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পরে মেয়েটির মা-বাবা বাড়ি ফিরে বিষয়টি জানাতে পেয়ে পরিবারের লোকজন সঙ্গে নিয়ে রাতেই থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এঘটনায় আনারুল ইসলামের বাড়িতে গেলে তাঁর বাড়ির দরজায় তালাবন্ধ দেখা যায়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, থানায় লিখিত অভিযোগ পাওয়ার পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ