Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৪:০৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার সময় ফারুকুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছেন পুলিশ। প্রতারক ফারুকুল পার্শ্ববর্তী সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে।
থানা সূত্র জানায়, গত বুধবার উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে সুমন মিয়ার কাছে ফারুকুল ডিবি পুলিশের পরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন ও টাকা নিয়ে প্রতারণা করেন। এসময় তার আচরণ সন্দেহজনক হলে এলাকাবাসি ফারুকুলকে আটক করে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ফারুকুলকে গ্রেফতার করেন। এসময় ফারুকুলের সাথী অপর ভূয়া ডিবি পুলিশ পরিচয়ধারী জিহাদ বাবু (২৫) পালিয়ে যেতে সক্ষম হয়। এঘটনায় সুমন বাদি হয়ে বৃহস্পতিবার (৮ এপ্রিল) থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১২। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ডিবি পুলিশ পরিচয়ে প্রতারক ফারুকুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ