Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার সকল চিকিৎসা সেবা বন্ধের হুঁশিয়ারি বিএমএ নেতৃবৃন্দের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৫:৫৬ পিএম

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডাঃ সুমিত পালের ওপর হামলা ও হত্যা প্রচেষ্টাকারী গ্রেফতার না হলে জেলার সকল চিকিৎসা কার্যক্রম বন্ধের হুঁশিয়ারি দিয়েছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), খুলনা।

আজ বুধবার দুপুরে চিকিৎসকদের কর্মস্থলের নিরাপত্তার দাবিতে খুলনা বিএমএ ভবনে প্রেসব্রিফিংয়ে এ ঘোষণা দিয়েছেন নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে কার্যনির্বাহী সভায়ও এ সিদ্ধান্ত নিয়েছিল সংগঠনটি। সভা থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আসামি গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে তিন দফা কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।৪৮ ঘন্টার মধ্যে হামলাকারী গ্রেফতার না হলে খুলনা জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধ ঘোষণা করা হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল চিকিৎসক কালো ব্যাচ ধারণ করবেন। বিএমএ খুলনার সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডাঃ শেখ বাহারুল আলমের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ