Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুসফুসের সমস্যায় হাসপাতালে চিকিৎসাধীন হাবিব ওয়াহিদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১১:২৪ এএম


ফুসফুসের সমস্যায় আক্রান্ত শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। বর্তমানে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) চিকিৎসাধীন তিনি। গত বৃহস্পতিবার (০১ এপ্রিল) হাসপাতালে ভর্তি হয়েছিলেন হাবিব।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ফুসফুসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সিটি স্ক্যানে ৩০ শতাংশ ইনভলপমেন্ট ছিল। উনার করোনা নেগেটিভ। এন্টিবায়োটিকসহ অন্য ট্রিটমেন্ট আমরা দিয়েছি। একদিন রেড জোনে ছিলেন, গত তিনদিন ধরে কেবিনে আছেন। আপাতত অক্সিজেন লাগছে না। অবস্থা স্থিতিশীল কিন্তু শারীরিক দুর্বলতা আছে।

বাংলাদেশের পপ আইকন ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবিব ওয়াহিদ। বাংলা লোক গানের ফিউশন করে পরিচিতি পেয়েছেন তিনি। হাসন রাজা, শাহ আবদুল করিম, আমির উদ্দীন প্রমুখ মরমী সঙ্গীত শিল্পীদের গানকে কিছুটা পরিবর্তনের মাধ্যমে জনপ্রিয় করে তুলেছেন। এ জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ