Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রামগঞ্জ খাদ্য গুদামে ৬০ টন পচা চাল শনাক্ত

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : রামগঞ্জ উপজেলা খাদ্য গুদামে ৬০ টন পচা চাল শনাক্ত করা হয়েছে। গতকাল বুধবার সকালে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু ইউসুফ খাদ্য গুদামে আকস্মিক পরিদর্শন করে এই পচা চাল শনাক্ত করেন। পরিদর্শন শেষে ইউএনও খাদ্য গুদামের ওসি এলএসডি প্রবীর কুমার ম-লকে সর্বশেষ সতর্ক করে খাবার অনুপযোগী ৬০ মেঃ টন পচা চাল পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিতরণ বা হস্তান্তর এবং ইনভয়েজে কোনো স্বাক্ষর করা যাবে না বলেও হুশিয়ারি করে দেন।
সূত্রে জানা যায়, আগামী ঈদুল আজহা উপলক্ষে উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর বরাদ্ধকৃত ৮৯ মে. টন চাল বরাদ্দ দেয়া হয়। স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যরা ওই চাল বিতরণের সময় দেখা যায় খাবারের অনুপযোগী হওয়ায় অনেকেই গো-খাদ্য হিসেবে বিভিন্ন গরুর খামারীর কাছে বিক্রি করে দেয়। স্থানীয় গরিব অসহায় লোকদের এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু ইউসুফ বুধবার সকালের খাদ্য গুদামে উপস্থিত হয়ে ৬০ টন পচা চাল শনাক্ত করে ওই পচা চাল বিতরণ ও সরবরাহ বন্ধ রাখার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামগঞ্জ খাদ্য গুদামে ৬০ টন পচা চাল শনাক্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ