Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাইগার শ্রফের সঙ্গে কাজ করতে গিয়ে নার্ভাস কৃতি শ্যানন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৪:৫১ পিএম

এই প্রথম জুটি বাঁধছেন কৃতি শ্যানন এবং টাইগার শ্রফ। ছবির নাম ‘গণপথ’। কিন্তু টাইগারের সঙ্গে কাজ করতে গিয়ে যথেষ্ট নার্ভাস কৃতি। তিনি নিজেই একথা বলেছেন। ‘গণপথ’ অ্যাকশনধর্মী ছবি। টাইগার নিজেও অ্যাকশন-হিরো হিসাবে নিজের একটা পরিচিতি তৈরি করেছেন। টাইগার থাকা মানেই ভরপুর অ্যাকশন। নতুন কায়দায় মারপিটের প্যাঁচ। ‘গণপথ’-এ কৃতিকেও অ্যাকশন করতে হবে। তাও আবার খোদ টাইগারের সঙ্গে। আর সেই কারণেই একটু নার্ভাস কৃতি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন টাইগার অ্যাকশনটা এতটাই ভাল পারেন যে তার সঙ্গে অ্যাকশনের দৃশ্যে অভিনয় করাটা খুব শক্ত। সামান্য ভুল-ত্রুটি হলেই ধরা পড়ে যাওয়ার ভয় থাকে। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি ১১ কেজি ওজন কমিয়েছেন।

কৃতি বলেছেন, “আমার জিমে যাওয়ার অভ্যাস নেই, এমনকী বাড়িতে কোনও পার্সোনাল ট্রেনারও নেই। খুব কষ্ট করে ওজন কমিয়েছি। টাইগারের সঙ্গে অ্যাকশন করতে হবে শুনেই নার্ভাস লাগছে। সামান্য এদিক-ওদিক হলেই পুরো দৃশ্যটা নষ্ট হয়ে যাবে। তাই খুব ভয়ে আছি।”

কৃতি এখন বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। তার পাইপলাইনে পর পর ছবি। অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ এবং রাজকুমার রাওয়ের সঙ্গে দিনেশ বিজনের একটি ছবি করছেন তিনি। সদ্যই বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’-র শুটিং করে অরুণাচল প্রদেশ থেকে ফিরেছেন তিনি। টাইগার শ্রফের হাতেও পর পর ছবি। ‘হিরোপন্তি ২’, ‘বাগি ৪’ তার ঝুলিতে। সব কিছু ঠিকঠাক থাকলে জুলাই থেকে ‘গণপথ’-এর শুটিং শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ