Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৮:৪৩ পিএম

মীরসরাইয়ে নিজাম উদ্দিন (৭২) নামে এক ফিড ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টা উপজেলা ৫নং ওসমানপুর ইউনিয়নের আজমপুর বাজার এলাকায় তার বাসা থেকে রক্তাক্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় ওসমানপুর কাঁচা বাজারের পাশে ফিড ও মসলার ব্যবসা করেন ইউনিয়নের মরগাং এলাকার ছুট্ট মিয়ার ছেলে নিজাম উদ্দিন। গত বুধবার (৩১ মার্চ) রাতে বাজারের একটি দ্বিতল বিল্ডিংয়ের কক্ষে ঘুমাতে যান তিনি। বৃহস্পতিবার পরিবারের লোকজন তার হদিস না পেয়ে বিকালে ঘরের দরজা ভেঙ্গে কক্ষে ঢুকে দেখা যায় খাট থেকে নিচে উপড় হয়ে পড়ে আছেন নিজাম। পরে তার স্বজনরা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ রক্তাক্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুক মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নিজাম উদ্দিন নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো বলা যাচ্ছে না কিভাবে এটি ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ