Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুবি কর্মকর্তা পরিষদের নেতৃত্বে তাহের-লতিফ

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৮:৩২ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মো: আবু তাহের এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো: আব্দুল লতিফ।
বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪০১ নং কক্ষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মনিরুল ইসলাম।

নির্বাচনে দুটি প্যানেল থেকে ১৫ টি পদের বিপরীতে মোট ২৯জন প্রতিদ্বন্দ্বিতা করে। এতে তাহের-জাকির প্যানেল সভাপতিসহ ছয়টি পদে এবং নুরুল করিম-লতিফ প্যানেল সাধারণ সম্পাদকসহ নয়টি পদে বিজয়ী হয়।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি- এস.এম. শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক- মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ- মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক- মোহাম্মদ শাহ আলম।

এছাড়া কার্যকরী সদস্য পদে যথাক্রমে জিনাত আমান, বিপ্লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুন, মো. মিজানুর রহমান ও ডা. এ. কে. এম. হেলাল মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মো. ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ: ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান সহ হিসাবরক্ষক রবিউল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ