Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তাদের জিম্মিকারী যুবক রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৭:১০ পিএম

নগরীর নেভি হাসপাতাল গেইট এলাকায় ট্রাস্ট ব্যাংকের একটি শাখায় হানা দিয়ে কর্মকর্তাদের বোমার ভয় দেখিয়ে জিম্মি করার ঘটনায় গ্রেফতার তারিকুল ইসলামের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন বলেন, মামলার তদন্ত কর্মকর্তা তারিকুল ইসলামকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার বিকেলে তারিকুল ইসলাম ব্যাংক কর্মকর্তাদের জিম্মি করার চেষ্টা করে ২০ লাখ টাকা দাবি করেন। পরে র‌্যাব, পুলিশ আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানে তাকে আটক করা হয়। পকেটে বোমা আছে বলে হুমকি দিলেও পরে তার কাছে একটি খালি পারফিউমের কৌটা পাওয়া যায়। হতাশা থেকে এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে প্রবাস ফেরত এ যুবক। তারিকুল ইসলামের বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ