Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগের এমপি ফিরোজ টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৯:০৮ এএম

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির টিকা নেওয়ার প্রায় দুই মাস পরে করোনায় আক্রান্ত হয়েছেন । গত মঙ্গলবার (৩০ মার্চ) জাতীয় সংসদ সচিবালয়ে নমুনা দিয়ে আসার পর বুধবার (৩১ মার্চ) দুপুরে তিনি করোনা পজিটিভ রিপোর্ট পান।

গত ৭ ফেব্রুয়ারি প্রথম মেয়াদে তিনি করোনার টিকা নিয়ে তার নির্বাচনী এলাকায় (সুজানগর ও আমিনপুর) টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে তিনি সুস্থ বলে জানিয়েছেন। বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন।

এর আগে মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে যোগদান করেছিলেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম রোস্তম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আহমেদ ফিরোজ কবির উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফরুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, কুষ্টিয়া-১ আসনের সাংসদ সরওয়ার জাহান, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন প্রমুখ।



 

Show all comments
  • Md khalilur Rahman ১ এপ্রিল, ২০২১, ৩:২৫ পিএম says : 0
    I think Covid-19 vaccine is not effective to control corona virus, only business purpose it is produce or supply in hurry some countries to earn money from our LDC and we are also victim this diseases. I may be right or wrong but it is undoubtedly prove that, we are suffering so many problems taking this vaccine( oxford, esthe-zeneca)so it is not fruitful to cure us from Covid-19, as I am not Doctor so I can't give opinion. forgiven me I am sorry to write this comments.
    Total Reply(0) Reply
  • Abir ১ এপ্রিল, ২০২১, ৭:২১ পিএম says : 0
    করোনার রোগটি সত্য, মস্তিস্কে করোনার ভাইরাস পাওয়া যায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনায় আক্রান্ত

১৫ সেপ্টেম্বর, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ