Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্ধ করে দেয়া হলো নারায়ণগঞ্জ শহীদ মিনার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

করোনা সংক্রমণ প্রতিরোধে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনার অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হলো। শহীদ মিনারকে ঘিরে করে কোনো প্রকার জমায়েত, জনসমাগম যাতে না ঘটে সে জন্য সিটি করপোরেশন এ সিদ্ধান্ত নিয়েছে। গতকাল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কনজারভেটিভ সুপারভাইজার মোশারফ হোসেন হারুন এ তথ্য জানান।

জানা যায়, গত সোমবার দেশে উচ্চ সংক্রমিত ঝুঁকিপূর্ণ ২৯ জেলার মধ্যে নারায়ণগঞ্জকেও চিহ্নিত করা হয়েছে। এদিকে নারায়ণগঞ্জ ঝুঁকিপূর্ণ এলাকা হলেও এখানে স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো নিয়ম বালাই কেউ মানছে না। গত এক সপ্তাহ ধরে সর্বোচ্চ হারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৮০ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৯৬৬ জন। তবে নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৬৮ জনেই আছে। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮ হাজার ৯৮৪ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৭৮ জনের। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৫ হাজার ১৯১ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহীদ মিনার

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ