Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সভা ও সমাবেশ

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদবিরোধী সভা ও সমাবেশ পালিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
নড়াইল জেলা সংবাদদাতা জানান, নড়াইলের লোহাগড়ায় সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নড়াইল জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম রেজার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান।
কাউখালী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, পিরোজপুরের কাউখালীতে নাঙ্গুলী নেছারিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে জঙ্গিবিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও ছাত্ররা। অনুষ্ঠানে উপ-অধ্যক্ষ মাওলানা ইউনুস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন, শিক্ষক মাওলানা আবু বকর সিদ্দিক, মাওলানা নাসরুল্লাহ, মাওলানা মাসুদুর রহমান প্রমুখ। এ ছাড়া উপজেলার শিয়ালকাঠি দারুচ্ছুন্নাত ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ও জোলাগাতী মুসলিম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়েও জঙ্গিবিরোধী আলোচনা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সভা ও সমাবেশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ