Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনার টিকা নিলেন ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১১:৫১ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে টিকা নিয়েছেন। আজ বুধবার (৩১ মার্চ) সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে করোনা টিকার প্রথম ডোজ নেন তিনি।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, সারাদেশে জাতীয় টিকাদান কর্মসূচিতে এখন পর্যন্ত মোট টিকা নিয়েছেন ৫৩ লাখ ১৯ হাজার ৬৭৯ জন। এদের মধ্যে পুরুষ ৩৩ লাখ ১০ হাজার ১৪১ জন, নারী ২০ লাখ নয় হাজার ৫৩৮ জন। টিকা গ্রহণকারীদের মধ্যে এখন পর্যন্ত পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিয়েছে ৯৩১ জনের।

টিকা গ্রহণকারীদের মধ্যে ঢাকা বিভাগের ১৬ লাখ ৪৮ হাজার ২৯ জন, ময়মনসিংহ বিভাগের দুই লাখ ৫৭ হাজার ১৩২ জন, চট্টগ্রাম বিভাগের ১০ লাখ ৭১ হাজার ৯১০ জন, রাজশাহী বিভাগের ছয় লাখ তিন হাজার ৬৮৫ জন, রংপুর বিভাগের পাঁচ লাখ ৪২ হাজার ৪৭৪ জন, খুলনা বিভাগের ছয় লাখ ৮৫ হাজার ৯৭০ জন, বরিশাল বিভাগের দুই লাখ ৩৪ হাজার ২১৯ জন এবং সিলেট বিভাগের দুই লাখ ৭৬ হাজার ২৬০ জন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ