Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দেশ পরিচালনা করছে-ডা: শাহাদাত হোসেন

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে স্বৈরাচারী সরকার জনগণকে জিম্মি করে ঠিকে আছে। গুম, খুন, নির্যাতন- নিপীড়ন এবং দুর্নীতি অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে। তারা বাকশালী কায়দায় দেশ চালাচ্ছে। গতকাল (মঙ্গলবার) কোতোয়ালি থানার একটি মামলায় আদালতে হাজির হয়ে জামিন লাভের পর আইনজীবী ও সাংবাদিকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।
ওই মামলায় ডা: শাহাদাত হোসেন ছাড়াও বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দীন, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি এস এম সাইফুল আলম, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আহমেদুর আলম রাসেল, খুলশী থানা বিএনপির যুগ্ম আহŸায়ক মো: শাহ আলম, কেন্দ্রীয় যুবদলের সদস্য ইয়াছিন চৌধুরী লিটন, নগর ছাত্রদলের সভাপতি গাজী মো: সিরাজ উল্লাহ, নগর ছাত্রদলের সহ-সভাপতি জসিম উদ্দীন চৌধুরী, জিয়াউর রহমান জিয়াসহ অনেককে আসামি করা হয়। গতকাল তারা সবাই আদালতে হাজির হয়ে জামিন নেন। এ সময় বিএনপি নেতাদের পক্ষে সিরাজুল ইসলাম চৌধুরী, মফিজুল হক ভুইয়া, জহুরুল ইসলাম, ইফতিয়ার হোসেন মহসিন, নেজামুদ্দীন, মাহমুদুল আলম মারুফসহ বিপুল সংখ্যক আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ পরিচালনা করছে-ডা: শাহাদাত হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ