Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় সেতুর রেলিং ভেঙে ট্রাক নদীতে চালক ও হেলপার নিহত

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় সেতুর রেলিং ভেঙে চিনিবাহী একটি ট্রাক নদীতে পড়ে এর চালক ও হেলপার নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার মধ্যরাতে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়ার পূর্বদেলুয়া বেইলি ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাকের চালক নাটোরের সিংড়া থানার খেজুরতলা গ্রামের হাশেম আলীর ছেলে আব্বাস আলী (৩৫) ও একই গ্রামের ট্রাকের হেলপার সুলতান মিয়ার ছেলে সোহাগ (২২) মারা যায়। খবর পেয়ে রাতেই হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ রেকার লাগিয়ে সকাল সাড়ে আটার দিকে নদী থেকে ট্রাকটি উদ্ধার করেছে।
এ সময় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকটির সামনের অংশ কেটে নিহতদের লাশ বের করা হয়। এ দুর্ঘটনার কারণে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে প্রায় ৬ কিলোমিটার রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সকাল সাড়ে ৯ টার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত হওয়ার পর ওই রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয়।
হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে ট্রাকটি ৩শ বস্তা চিনি নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় যাচ্ছিল। মধ্যেরাতে ট্রাকের চালক নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে নদীতে পড়ে যায়। এ দুর্ঘটনায় ট্রাকে থাকা চিনির প্রায় অর্ধেক নষ্ট হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উল্লাপাড়ায় সেতুর রেলিং ভেঙে ট্রাক নদীতে চালক ও হেলপার নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ