Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ৪ ভূমিদস্যুর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে গুরুতর অভিযোগ

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস ঃ রাতের আঁধারে জান ই সাবা হাউজিং সোসাইটির দেয়াল ভেঙ্গে জায়গা দখল করার ঘটনায় এর অধিবাসীরা বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহŸান জানিয়েছেন। গতকাল দুপুরে বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাউজিং-এর পক্ষে মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, হাউজিং করার সময় পৌরসভা থেকে প্লান পাস করে নির্মাণ করা হলেও হঠাৎ ৪ দাবীদার রাতের বেলায় হাউজিং-এর প্রাচীর ভেঙ্গে জায়গা দখলসহ হুমকি দিয়ে বেড়াচ্ছে।
তিনি আরো বলেন, বৈধ কোন জায়গা হলে তা রাতের বেলায় কেন? দিনের বেলায় কাজ করা যায়। কিন্তু ৪জন ভূমি দস্যু পিচ্চি জহুরুল, জেএম রউফ, রাহাত রিটু ও আব্দুর রহিম বাইরের চিহ্নিত সন্ত্রাসীদের নিয়ে এসে হুমকি দিয়ে রাতের বেলায় জায়গা দখল করে। সন্ত্রাসীদের হুমকি ও তৎপরতায় হাউজিং-এর অধিবাসীরা নিরাপত্তাহীনতায় ভুগছে।
তিনি আরো বলেন, প্রায় ২০/২৫ দিন আগে একই কায়দায় সাবেক মন্ত্রী মামদুদুর রহমান চৌধুরীর জায়গা দখল করে ঘর নির্মাণ করলে পুলিশ তা ভেঙ্গে দেয়। এর আগেও জামিল নগর এলাকায় ওই ৪জন এভাবে জায়গা দখল করে কোটিপতি বনে গেছে। সংবাদ সম্মেলন থেকে বলা হয়, ওই সব ভূমিদস্যুদের বিরুদ্ধে এর আগে হাউজিং সোসাইটির কয়েকশ’ নারী পুরুষ মানব বন্ধন করলেও কোন কাজ হয়নি। উল্টো ভূমিদস্যুরা বলে বেড়াচ্ছে, আমরা মিডিয়াতে কাজ করি। পুলিশ এবং মিডিয়ার লোক এ সব ব্যাপারে নাক গলাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় ৪ ভূমিদস্যুর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে গুরুতর অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ