Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে বাংলাদেশিকে ফেরত দিয়েছে বিএসএফ

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্ত এলাকা থেকে ধরে নিয়ে যাওয়া বাংলাদেশিকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। তার নাম নয়ন মিয়া (৫৫)। সে উপজেলার চারাগাঁও গ্রামের মেহেরে আলীর ছেলে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিজিবি ও বিএসএফের কোম্পানী কমান্ডার পর্যায়ে ফ্রেÐশিপ আলোচনার মাধ্যমে তাকে ফেরৎ দেয় বিএসএফ।
সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড (বিজিবি) জানায়, গত সোমবার সন্ধ্যয় তাহিরপুর উপজেলার চারাগাঁও গ্রামের নয়ন তার ছেলেকে খুঁজতে গিয়ে ভুলক্রমে সীমান্তের ১১৯৫/৫এস পিলার এলাকা অতিক্রম করলে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী তাকে ধরে নিয়ে যায়। গতকাল বিজিবি ও বিএসএফের ফ্রেন্ডশিপ আলোচনার মাধ্যমে বাংলাদেশী নয়নকে ফেরত দেয় বিএসএফ। ফ্রেন্ডশীপ আলোচনায় বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন সুনামগঞ্জ-২৮ বিজিবি বীরেন্দ্রনগর কোম্পানি কমান্ডার সুবেদার ইলিয়াছ মজুমদার এবং ভারতের পক্ষে নেতৃত্ব দেন চারাগাঁও বিএসএফ’র কোম্পানি কমান্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জে বাংলাদেশিকে ফেরত দিয়েছে বিএসএফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ