Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে মাদরাসার শিক্ষার্থীদের নিয়ে কিশোর সমাবেশ ২২ সেপ্টেম্বর

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস: সিলেট মহানগরীতে অবস্থিত প্রত্যেক মাদরাসার ৫ম থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে আগামী ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোর সমাবেশ। এ উপলক্ষে এক মতবিনিময় সভা গত সোমবার সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ’র সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ আবু সালেহ মো. কুতবুল আলমের পরিচালনায় উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মইনুল ইসলাম পারভেজ, বুরাইয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ সিরাজুল ইসলাম ফারুকী,তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় প্রচার সম্পাদক আখতার হোসাইন জাহেদ, সহ প্রচার সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, সিলেট মহানগরী সভাপতি এনাম উদ্দিন আহমদ,মুহাম্মদিয়া দাখিল মাদরাসার সুপার সৈয়দ কুতবুল আলম, শাহজালাল ক্যাডেট মাদরাসার প্রিন্সিপাল মো. বদরুল ইসলাম, দি কুরআনিক হোমের প্রিন্সিপাল হাফিজ ফয়েজ আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে মাদরাসার শিক্ষার্থীদের নিয়ে কিশোর সমাবেশ ২২ সেপ্টেম্বর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ