Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৪টি দোকান অগ্নিদ্বগ্ধ, ৩০লাখ টাকার ক্ষতি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১:২৭ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৪টি দোকানের মালামাল, নগদ টাকা, যন্ত্রপাতি ও তিনটি ব্যাটারি চালিত অটোরিকশা পুড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

রোববার গভীর রাতে আবু মাঝির হাট বাজারের সাহাব উদ্দিন মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মার্কেটের পরিচালক মো. সাহাব উদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় রোববার রাতে দোকান-পাট বন্ধ করে নিজ নিজ বাড়ীতে চলে যায় ব্যবসায়ীরা। রাত ২টার দিকে মার্কেটে থাকা মানিকের মেকানিকাল দোকানে আগুন জ¦লতে দেখে স্থানীয় লোকজন। আগুন নিয়ন্ত্রণ করতে স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় মানিকের মেকানিকাল, সোহাগের তেল, নুর উদ্দিনের চা ও সালা উদ্দিনের অটোরিকশা চার্জের দোকান পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল, মেশিন ও চার্জে থাকা তিনটি অটোরিকশা পুড়ে প্রায় ৩০লাখ টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জের স্টেশন অফিসার জামিন মিয়া জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ